সুবর্ণচরে নিখোঁজের একদিন পর দশম শ্রেণির স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

নুরুন্নবী নবীন,নোয়াখালী জেলা প্রতিনিধি ঃনোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিখোঁজের একদিন পর মো.সিফাত নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার উপজেলার কেরামতপুর গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে ওই স্কুলের ছাত্রের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। এর আগে বৃহস্পইবার সন্ধ্যা থেকে সে নিখোঁজ ছিলো।

নিহত সিফাত উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কেরামতপুর গ্রামের কন্যার বাড়ির প্রবাসী আবু বক্কর ছিদ্দিকের ছেলে এবং স্থানীয় লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

সিফাতের মা জানান, সাড়ে ৫টার দিকে বসত ঘরের পাশে থাকা পুকুরে তার ছেলের মরদেহ ভাসতে দেখে। ওই সময় তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে পুকুর থেকে ছেলের মরদেহ উদ্ধার করে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের স্বজনদের ভাষ্য মতে, সিফাত মৃগীরোগে আক্রান্ত ছিল। তার মরদেহ থানায় আনা হয়েছে বলে জানায় পুলিশ। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা