হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবলীগ নেতার মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের করোনাভাইরাসের উপসর্গে আক্রান্ত হয়ে (জ্বর, শ্বাসকষ্ট) শহিদ উদ্দিন জিসনু (৪৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) দুপুরে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এর আগে সকাল সাড়ে ৬ টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মারা যান তিনি। চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। শহিদ উদ্দিন জিসনু শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগের সভাপতি ও উবাহাটা আজিজিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনি চুনারুঘাট উপজেলাস্থ শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকার কুটিরগাঁও গ্রামের মৃত সামছু উদ্দিন এর ছেলে। তিনি কয়েকদিন যাবত জ্বরে ভোগছিলেন।
সোমবার বিকালের দিকে জ্বরের সাথে শ্বাসকষ্টও দেখা দেয়। সন্ধ্যার সময় তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে মারা যান তিনি।
হবিগঞ্জ সদর হাসপাতাল কর্তৃপক্ষ শহিদ উদ্দিন জিসনুর নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল। তিনি আরো জানান, সোমবার রাত হবিগঞ্জে ২১ জনের নমুনা রিপোর্টে পজেটিভ আসে। এর মধ্যে একজন সাংবাদিকও রয়েছেন। এ নিয়ে হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হলো ২৬১ জন। এর মাধে সুস্থ হয়েছেন ১৫৭জন। আর মারা গেছেন ৪জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা