হাতিয়ায় বরকনেবাহী ট্রলার ডুবির পঞ্চম দিনে ২জনের লাশ উদ্ধার, এখনো নিখোঁজ-৫

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ হাতিয়ার উপকুলীয় মেঘনায় ট্রলার ডুবির পঞ্চম দিনে শনিবার ভোরে আরো ২জনের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড।শিশু নিহার লাশ টাংকির খাল সংলগ্ন মেঘনা নদী থেকে এবং জাকিয়া বেগমের লাশ মনপুরার কলাতলী এলাকা থেকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশ দুটি হাতিয়ার চানন্দী ইউনিয়নের নাসির উদ্দিনের স্ত্রী জাকিয়া বেগম ও একই এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে নিহা বলে নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন।

স্থানীয় প্রশাসন জানিয়েছেন এ পর্যন্ত ১০জনের লাশ উদ্ধার করার পর এখনো ৫ জন শিশু নিখোঁজ রয়েছে।নিখোঁজ শিশুদের উদ্ধারে কোস্টগাডের ডুবুরিদল মেঘনা নদীতে উদ্ধার অভিযান এখনো অব্যহত রেখেছেন বলে কোস্টগাডের হাতিয়া স্টেশন কমান্ডার লেঃতাহসিন রহমান জানান। এদিকে গত দুইদিনে তিনজনের লাশ উদ্ধারের পর বাকী পাঁচ শিশুর সন্ধান পাওয়ার জন্য স্বজনদের আহাজারী বাড়ছে।

উল্লেখ্য গত ১৫ ডিসেম্বও বরকনেসহ বরযাত্রীবাহী একটি ট্রলার হাতিয়ার চানন্দী ইউনিয়নের নলেরচরঘাট থেকে ঢালচর সংলগ্ন মনপুরা কলাতলী এলাকায় যাওয়ার পথে হাতিয়া উপকুলে ট্রলারটি তোরে ডুবে যায়। ওইদিন ৪২ জনকে জীবিত ও নববধু তাছলিমাসহ ৭জনের লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা