নবীগঞ্জ পুলিশের পৃথক অভিযানে ধর্ষণ মামলার আসামীসহ গ্রেফতার ৫

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ধর্ষণ মামলার আসামী আব্দুস ছামাদসহ ৫ জনকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত আব্দুস ছামাদ উপজেলার রুস্তুমপুর গ্রামের আনোয়ার মিয়ার পুত্র।

গত শুক্রবার রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলীর নেতৃত্বে এসআই সোহাগ ফকিরসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করে তার বসত ঘর থেকে গ্রেফতার করেন।
পুলিশ সূত্র জানায়,গত শুক্রবার ধৃত আসামী আব্দুস ছামাদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ৭/৯(১) আইনে মামলা হয়। মামলা ১।
অপরদিকে পৃথক অভিযানে গাজাসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,নবীগঞ্জ উপজেলার রামপুর গ্রামের আশক আলীর পুত্র মোর্শেদ আলম(২৫),আতিকুর রহমানের পুত্র  সাদেক আহমদ(২০),ছোট সাকুয়া গ্রামের আবুল মিয়ার পুত্র রাশেদ মিয়া(২৬),বানিয়াচং উপজেলার বক্তারপুর গ্রামের বশির আলীর পুত্র আমিন আলী(৩০)।
শুক্রবার রাতে ওসি মাসুক আলীর নেতৃত্বে এসআই পিযুষ কান্তি দেবনাথ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কালিয়াভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি দক্ষিণপাড়া( ভূমিহীন) গ্রামের আব্দুল হাসিমের পরিত্যক্ত ঘরের পশ্চিম পার্শ্বের কক্ষ থেকে ৯০০ গ্রাম গাজাসহ তাদেরকে গ্রেফতার করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা