ইনাতগঞ্জে ৪জোয়ারী গ্রেফতার॥ ভ্রাম্যমান আদালতের সশ্রম কারাদন্ড

নবীগঞ্জ সংবাদদাতা::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ ৪ জোয়ারীকে সরঞ্জামসহ গ্রেফতার করেছে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাদন্ড প্রদান করেন।

পুলিশ সূত্রে জানাযায়,গত মঙ্গলবার রাত প্রায় ৩টার দিকে ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন এর দিক নির্দেশনায় এসআই এমরান আহমেদ এর নেতৃত্বে এএসআই রুবেল আহমদ ও এএসআই অনিকসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার (পশ্চিম) বড় ভাকৈর ইউনিয়নের শৈলা রামপুর গ্রামে অভিযান পরিচালনা করে জোয়া খেলার সরঞ্জামসহ ৪ জোয়ারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো নবীগঞ্জের শৈলা রামপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের পুত্র সফর উদ্দিন(৩৫), একই গ্রামের মো: কামাল উদ্দিনের পুত্র আজিজুল ইসলাম(২৫) ও আলী হোসেনের পুত্র মো: লোকমান হোসেন(২৩),জগন্নাথপুর উপজেলার ইসলামপুর গ্রামের মৃত রহমত আলীর পুত্র ময়না মিয়া(২৮)।

বুধবার (১২সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের পুলিশ ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের বিচারক নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান ৪ জোয়ারী প্রত্যেককে ২১দিন করে স¤্রম কারাদন্ড ও ১শত টাকা করে জরিমানা প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা