উন্নয়নের মাধ্যমে প্রমান করতে চাই আমি আপনাদের সেবক – মিলাদ গাজী এমপি

নবীগঞ্জ(হবিগঞ্জ) সংবাদদাতাঃ গতকাল শুক্রবার সকালে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি র.প.উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের গর্ভানিং বডির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় হবিগঞ্জ-১ আসনের নবাগত সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদএমপি কে।

এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সভাপতি সুহুল আমিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য এম.এ আহমদ আজাদ, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য সচিব ও প্রধান শিক্ষক লুৎফুর রহমান, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য ও গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জুল হক, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য কলেজের অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, জেলা যুবলীগের সদস্য সৈয়দ শাহ দরাজ,সহ শতাধিক নেতাকর্মী। এসময় সিন্ধান্ত হয় আগামী ২৭ জানুয়ারি আউশকান্দি ও,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এর ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা অভিভাবক ও গর্ভানিং বডির সদস্যদের পক্ষ থেকে নব নির্বাচিত এমপি কে বিশাল সংবর্ধনা প্রদান করার হবে।
এসময় তার বাসায় উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে গাজী মোঃ শাহনেয়াজ মিলাদ এমপি বলেন, আমি এমপি নয় নবীগঞ্জ- বাহুবলের জনগণ এমপি,আমাকে এমপি সাহেব ডাকতে হবে না, মহান আল্লাহ সহায় থাকলে আমি উন্নয়নের জন্য জনগণের সেবক হিসাবে কাজ করতে চাই। তিনি আরো বলেন আমি উন্নয়নের মাধ্যমে প্রমান করতে চাই আমি আপনাদের সেবক,এমপিত্ব করবে আমার এলাকার জনগণ, আমি নয়। আমি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সততার সাথে উন্নয়নসহ সব কাজ করতে চাই। আমার উন্নয়ন কাজে কেউ অনিয়ম দূর্নীতি করলে তা বরদাশত করা হবে না। আমার নাম ভাঙ্গিয়ে কেউ কোন অনিয়ম করার প্রমান পেলে দ্রুত ব্যবস্থা নিবো। ঢাকা-সিলেট মহাসড়কে চার লাইন হবে।সিএনজি এর জন্য আলাদা একটি লাইন করে দিবো ইনশাআল্লাহ। আমার আল্লাহ সহায় থাকলে সব হবে।

এরপর বিকেলে পশ্চিম বগ ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের এস এন পি উচ্চ বিদ্যালয় ও কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক চারতলা ফাউন্ডেশনের এক তলা একাডেমিক ভবিন উদ্বোধন করেন এমপি মিলাদ গাজী।
এ সময় উপস্থিত ছিলেন,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট আবুল ফজল,নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এডভোকেট গতিগোবিন্দ দাশ, কাজী ওবায়দুল কাদেও হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা