কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

কানাইঘাট প্রতিনিধি::বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়ে সিলেট-৫ আসনের সাংসদ বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন বলেন, এই সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তারই ধারাবাহিকতায় অতিতের তুলনায় কানাইঘাট-জকিগঞ্জে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে।

বুধবার কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ কোটি ৩২ লক্ষ টাকা ব্যায়ে ৫১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে এ উপলক্ষ্যে দুপুর ১২টায় ভিত্তি প্রস্থর উদ্বোধন পরবর্তী আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শেখ শরফুদ্দীন নাহিদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আসাদ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কানাইঘাট সরকারী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কেএইচএম আব্দুল্লাহ, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউপি মাওঃ আবুল হোসেন চতুলী, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, উপজেলা জাতীয়পাটির সহ-সভাপতি আব্বাস উদ্দিন, ছাত্রলীগ নেতা আফতাব উদ্দিন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আজাদ স্বাধীন।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ আবুল হারিছ, উপজেলা আ’লীগের সদস্য ইকবাল হোসেন প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, কানাইঘাট-জকিগঞ্জে যে উন্নয়ন হয়েছে তা অতিতের সকল সরকারের উন্নয়নকে হার মানিয়েছে। সে জন্য সরকারের এই উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দেওয়ার লক্ষ্যে তিনি উপজেলার বিভিন্ন স্থানে সভা-সমাবেশ করে যাচ্ছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা