কানাইঘাট পৌরসভার নির্বাচনে নৌকা ও ধানের শীষের জমজমাট প্রচারনা

কানাইঘাট প্রতিনিধি:: আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের জমজমাট প্রচার-প্রচরানায় সরগরম হয়ে উঠেছে পৌরএলাকা।

বিশেষ করে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী লুৎফুর রহমানের নৌকা ও বিএনপি সমর্থিত প্রার্থী হাজী শরীফুল হকের ধানের শীষের সমর্থনে নেতাকর্মীরা জোরে সুরে প্রচারনায় নেমে পড়েছেন।

বৃহস্পতিবার কানাইঘাট উত্তর বাজারে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। এতে জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বিকেলে নৌকা প্রতীকের সমর্থনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমানকে নিয়ে কানাইঘাট বাজারে গণসংযোগ করেন দলের নেতাকর্মীরা। এছাড়া সন্ধ্যা ৬টায় নৌকার সমর্থনে দলের নেতাকর্মীরা বাজারে প্রচার মিছিল বের করেন।

এছাড়া বিএনিপ সমর্থিত প্রার্থী হাজী শরীফুল হক দলের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগের পাশাপাশি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধানের শীষের সমর্থনে কানাইঘাট বাজারে সর্বস্তরের ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি গণসংযোগ করতে দেখা গেছে। গণসংযোগকালে বিএনপির প্রার্থীর সাথে দলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যান্য মেয়র প্রার্থী ও ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের প্রার্থীদের প্রচারনা করতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা