কুষ্টিয়া রাইফেল ক্লাবের ৪২তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

সোহেল রানা, কুষ্টিয়া প্রতিনিধি::কুষ্টিয়া রাইফেল ক্লাবের ৪২তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাইফেল ক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া রাইফেল ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।
এসময় তিনি বলেন, লালন বলে গিয়েছেন মানুষ ভজলে সোনার মানুষ হবি, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছিলেন আমার সোনার বাংলা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। সেই সোনার বাংলা গড়তে আমাদের সবার ব্যক্তিগত কাজের পাশাপাশি সমাজের জন্য কিছু করা উচিৎ। আর সেই কর্মকান্ডের প্ল্যাটফর্ম হলো আমাদের এই রাইফেল ক্লাব। এই অভিজাত ক্লাব কিংবা সংগঠনের মাধ্যমে সামাজিক কর্মকান্ড করার ফলে সমাজকে এগিয়ে আনা সম্ভব।
জেলা প্রশাসক আরও বলেন, রাইফেল ক্লাব শুধু শ্যুটার তৈরীই করবে তা নয়, এই ক্লাব মানে অভিজাত্যের ক্লাব। আর এই আভিজাত্য ক্লাবের সদস্যদের সমন্বয়ে সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করার জন্য এগিয়ে আসবে বলে আমি মনে করি।
কুষ্টিয়া রাইফেল ক্লাবের ২০১৭-১৮ অর্থবছরের আয় ব্যায়ের হিসাব তুলে ধরেন ক্লাবের সাধারন সম্পাদক রেজানুর রহমান হক খান চৌধুরী মুকুল।
এসময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওবাইদুর রহমান, কুষ্টিয়া রাইফেল ক্লাবের কার্যকরী কমিটির সহ সভাপতি এসএম আনসার আলী, যুগ্ম সাধারন সম্পাদক এসএম কাদেরী শাকিল, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান ডলার, সদস্য অাবদুর রশীদ চৌধুরী, জহুরুল হক চৌধুরী, নুরুল হুদা দলু,মনসুর আলী, বাবু অনুপ কুমার নন্দী, গোলাম মহিউদ্দিন, এম আতিয়ুর রহমান, সামসুল আগা, এম আতিয়ুর রহমান, মিজবার রহমান পিয়ারু, এ্যাড, আবুল কালাম আজাদ, মোঃ আখতারুজ্জামান, তৌফিক আহমেদ, শাহনওয়াজ আনসারী মঞ্জু সহ আজীবন সদস্য ও সাধারন সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া রাইফেল ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান লাকী।
এরআগে ক্লাবের সদস্য ও শ্যুটারদের মৃত্যুবরণ করায় দাড়িয়ে একমিনিট নীরবতা পালন ও দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা