কেন্দ্র দখলের পাঁয়তারা চলবে না : প্রস্তুত দৌলতপুর পুলিশ

সোহেল রানা,কুষ্টিয়া জেলা প্রতিনিধি: দীর্ঘদিন বাদে কুষ্টিয়ার দৌলতপুরে ভোটের মাঠ বেশ সরগরম। ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে শেষ পর্যন্ত টিকে থাকা দুই চেয়ারম্যান পদপ্রার্থী এজাজ আহমেদ মামুন (নৌকা), বুলবুল আহমেদ চৌধুরী (আনারস)।
গণসংযোগ আর পাল্টাপাল্টি বক্তব্যে এরই মধ্যে ভোটের হাওয়ায় ঢাকের বাড়ি উপজেলা জুড়েই। অন্যান্য পদে প্রার্থীর মোটা দাগের সংখ্যা আর ক্ষমতাসীন দলেরই প্রধান দুই প্রতিদ্বন্দ্বী। দেশ জুড়ে হয়ে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনগুলোর এবছরের ফলে নৌকার পাশাপাশি বিজয়ের দিক থেকে পিছিয়ে নেই স্বতন্ত্র ব্যানারে থাকা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরাও। সব মিলিয়ে সমান তালে এগিয়ে যাচ্ছে সবাই। নির্বিঘ্নে ভোট অনুষ্ঠান করতে এবং সুষ্ঠু ভোট উপহার দিতে অনেকটা মরিয়া উপজেলা প্রশাসনও। নির্বাচনকালীন নিরাপত্তায় পুলিশের বাড়তি শোডাউনও ইতোমধ্যেই দেখা গেছে দৌলপুরের বিভিন্ন এলাকায়। সহিংসতার বাতাসও কড়া হাতে থামিয়েছে দৌলতপুর পুলিশ।
২৪ মার্চ নির্বাচনে সুষ্ঠু সুন্দর ভোটের জন্য প্রস্তুত আছে পুলিশ। নিরাপত্তার চাদরে ঘেরা থাকবে ভোটকেন্দ্রসহ প্রয়োজনীয় এলাকা। দরকার পড়লে অতিরিক্ত ফোর্স আনা হবে। কোন রকম গুজব ছড়ালে,কেন্দ্র দখলের পাঁয়তারা করলে এবং বিশৃঙ্খলা সৃষ্টি হয় এমন কোন কাজ কঠোর হাতে দমন করা হবে জানিয়ে ওসি নজরুল ইসলাম দৌলতপুরের সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।
উপজেলার মোট ১৪০ টি ভোট কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ হিসেবেও চিহ্নিত রয়েছে অর্ধেকের বেশি কেন্দ্র।
ইতোমধ্যে, বিভিন্ন বক্তব্যে নিরপেক্ষ নির্বাচনের জন্য আহবান জানিয়েছেন প্রার্থীদের সকলেই।
কেন্দ্রে ভোটার উপস্থিতির ওপরেই নির্ভর করছে ভোট অনুষ্ঠান এবং বিজয়ের ফলাফল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা