জগন্নাথপুরে সুনামগঞ্জ-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী খসরু’র  মতবিনিময়

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:সুনামগঞ্জ (৩) দক্ষিণ সুনামগঞ্জ -জগন্নাথপুর উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসনে জাতীয়তাবাদী দল বিএনপির জগন্নাথপুর উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম খসরু’র উদ্যোগে জগন্নাথপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে গতকাল শনিবার (২০ অক্টোবর) পৌর শহরের তালুকদার রেষ্টুরেন্টেএ মতবিনিময় করেন।

মতবিনিময়ে সাংসদ সদস্য পদপ্রার্থী রফিকুল ইসলাম খসরু বলেন, আমি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে অনেক ত্যাগ বিসর্জন দিয়েছি। সবসময় দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে আসছি। রাজনৈতিক ভাবে কোন সঙ্কটে কখনোই পিচপা না হয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে তৃণমূলে আস্থা অর্জন করেছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় নিজ ইউনিয়নের সার্বিক উন্নয়নের পাশাপাশি জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের মানুষের দাবী আদায়ে অগ্রণী ভূমিকা পালন করেছি।

রফিকুল ইসলাম খসরু আরও বলেন, আমাদের হাওর অধ্যুশিত এলাকা, কৃষকের ফসল রক্ষার জন্য বেড়ীবাঁধ নির্মাণ ও হাওর রক্ষা আন্দোলন সহ কৃষক জনসাধারণের পক্ষে থেকে বাংলাদেশ উইথ ফ্রন্টের সভাপতি হিসেবে মানববন্ধন করেছি। এলাকার ছেলে মেয়েদের শিক্ষিত করার জন্য স্কুল কলেজ প্রতিষ্ঠায় উদ্যোক্তা হয়ে প্রতিষ্টিত করেছি। রানীগঞ্জ কলেজ ও পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠায় ভুমিকা রেখেছি। বর্তমানে জগন্নাথপুর -দক্ষিণ সুনামগঞ্জের নির্বাচনী আসনে বিএনপির দলীয় প্রার্থীর দাবী উঠেছে। সে হিসেবে আমি জাতীয়তাবাদী দলের একজন কর্মী হিসেবে আগামী সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের আমি একজন মনোনয়ন প্রত্যাশী।

এ সময় উপস্থিত ছিলেন এসটিভির প্রতিনিধি শাহ এস এম ফরিদ, দৈনিক শ্যামল সিলেট ও সুনামগঞ্জ ডাকের জগন্নাথপুর প্রতিনিধি গোলাম সারোয়ার, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের জগন্নাথপুর প্রতিনিধি বিপ্লব দেব নাথ, দৈনিক আজকালের খবর, দৈনিক সিলেটের দিনকাল ও সুনামগঞ্জে সময়ের জগন্নাথপুর প্রতিনিধি জুয়েল আহমদ,দৈনিক কালজয়ীর জগন্নাথপুর প্রতিনিধি মো. সুজাত আলী, দৈনিক দিন প্রতিদিনের জগন্নাথপুর প্রতিনিধি মো. দুলন মিয়া, আজকের স্বদেশের নিজস্ব প্রতিনিধি ফরহাদ আহমদ রেহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা