জগন্নাথপুরে ৯১ কোটি টাকা ব্যয়ে ২২ কি:মি: সড়কের সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউসকান্দি (আব্দুস সামাদ আজাদ) আঞ্চলিক মহা সড়কে জগন্নাথপুর থেকে ডাবর পর্যন্ত ৯১ কোটি টাকা ব্যয়ে ২২ কিলোমিটার সড়কের সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
শনিবার (১৯ মে) সকাল ১১টা পৌরশহরে ভিত্তি প্রস্তর স্থাপনের পর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.আকমল হোসেন ও পরিচালনায় করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রেজাউল করিম রিজু। সড়কে কাজের উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান (এম,পি)।বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকোশলী মো.শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,জননেতা সিদ্দিক আহমদ,সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ বিভাগীয় প্রকোশলী মো.সাইফুল ইসলাম,সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মাহতাব উদ্দিন সমুজ,সুনামগঞ্জ জেলা সড়ক ও জনপদ বিভাগের উপ নির্বাহী প্রকোশলী মো.মুস্তাফিজুর রহমান,এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর প্রজেক্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার মো.হারুনুর রশিদ,ম্যানেজার মো.জামাল মিয়া,জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাসুম বিল্লাহ,জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো.হারুনুর রশিদ চৌধুরী,

জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ¦ আব্দুল মনাফ,উপজেলা যুবলীগ সভাপতি মো.কামাল হোসেন,সাধারন সম্পাদক আবুল হোসেন লালন,রানীগঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি হাজী মো. সুন্দর আলী,সাধারন সম্পাদকব ডা. ছদারুল ইসলাম,পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আপ্তাব উদ্দিন,সাধারন আব্দুল আহাদ,উপজেলা আওয়ামী লীগ নেতা ফিরোজ আলী,

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়া,উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাফরোজ ইসলাম মুন্না,যুগ্ম সাধারন সম্পাদক ছায়াদ আহমেদ ভূইয়া,প্রচার সম্পাদক সজিব রায় দূর্জয়,ক্রীড়া সম্পাদক টুটুল ধর সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা