জুড়ীতে ৩ ঘন্টার মধ্যে মোটরসাইকেলসহ ৩ জন চোর আটক 

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধি::মৌলভীবাজারের জুড়ী থেকে চুরি প্রায় তিন ঘন্টার মধ্যে মোটরসাইকেলসহ তিন চোরকে আটক করেছে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

গেল বৃহস্পতিবার রাতে কুলাউড়ার ভাটেরা স্টেশন বাজার থেকে তাদের আটক করা হয়েছে। আটককিতরা হলেন- হবিগঞ্জের মাধবপুরের করকী (সাব বাড়ী গেট) গ্রামের তাহের আলীর ছেলে বাচ্চু মিয়া, দিঘলবাক গ্রামের লাল মিয়া বাবুর্চির ছেলে আবজল মিয়া ও সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামের কয়েছ মিয়ার ছেলে রুবেল মিয়া।

মোটরসাইকেলের মালিক আদনান আহমদ বলেন, শহরের বিজিবি ক্যাম্প চত্ত্বর থেকে সন্দা প্রায় ৮ ঘটিকার সময়   ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। সঙ্গে সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়ে। রাত ১১টায় সিলেট যাওযার পথে কুলাউড়ার ভাটেরায় মোটরসাইকেলসহ এক চোরকে আটক করে জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত দুইজনকে আটক করা হয়।

জুড়ী থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, বৃহস্পতিবার সন্দা প্রায় ৮ টার সময় বিজিবি ক্যাম্প চত্ত্বর থেকে ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। সঙ্গে সঙ্গে আমাদের কাছে কল আসে। রাত ১১টায় সিলেট যাওযার পথে কুলাউড়ার ভাটেরায় মোটরসাইকেলসহ এক চোরকে আটক করা হয়। মোটরসাইকেল চুরিতে বড় একটি চক্র জড়িত রয়েছে । এদের চিহ্নিত করার চেষ্টা করছি আমরা। আদনান হোসেনের মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা হয়েছে, মামলা নং ১০ তারিখ
১২/০৪/২০১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা