তরুণদের প্রতিনিধি হিসেবে নির্বাচন করতে চান ছাইদুর রহমান তালুকদার 

দোয়ারাবাজার প্রতিনিধিঃঃফেব্রুয়ারি মাসে ঘোষণা হবে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল। গণমাধ্যমে এই খবর আসার পর থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা শুরু করে দিয়েছেন প্রচারণা।
নিজ ও অনুসারিদের দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জানাচ্ছেন নিজেদের অভিব্যক্তি। তেমনি দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান এডভোকেট ছাইদুর রহমান তালুকদার।

ছাইদুর রহমান তালুকদার উপজেলার সাবেক ছাত্রলীগের সহ সভাপতি ও বর্তানে উপজেলা আহবায়ক কমিটির সদস্য,এ.পি.পি,জজ কোর্ট সুনামগঞ্জ। দোয়ারাবাজা উপজেলা তথা সুনামগঞ্জ জেলা জুড়ে দুরন্ত এই এডভোকেটের নাম ডাক রয়েছে।
তাছাড়া ছাইদুর রহমান তালুকদার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জরিত তিনি। তরুণ এই এডভোকেট পরিচিতি লাভ করলেও এবার রাজনৈতিক মাঠে পরিচিত হতে চান ভিন্নভাবে। লড়তে চান উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে।

দলীয় মনোনয়ন পেলে তরুণদের প্রতিনিধি হিসেবে উপজেলা গঠনে নিজেকে সমাজ সেবায় ব্রত করতে চান ছাইদুর রহমান তালুকদার। প্রতিবেদকের সাথে কথা বলতে গিয়ে এমনটাই বললেন তিনি।চেয়ারম্যান পদপ্রার্থী ছায়াদুর রহমান বলেন, তরুণরাই পারে সমাজের ইতিবাচক পরিবর্তন করতে। আমি তরুণদের প্রতিনিধি হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা নিয়ে লড়তে চাই। দলীয় মনোনয়ন পেলে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা