নবীগঞ্জে বন্ধু সাথে বেড়াতে গিয়ে ১২ দিন ধরে নিখোঁজ ফয়েজ।। পরিবারে উৎকন্ঠা

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা  নবীগঞ্জ উপজেলার  দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃত আরজু মিয়ার পুত্র মোঃ ফয়েজ আহমদ (২৩) বাদে রায়ঘর গ্রামের আতা মিয়ার পুত্র জাকির হোসেন (২৫) নামে তার বন্ধুর বোনের বাড়ীতে বেড়াতে গিয়ে ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে। দীর্ঘ এই সময়ে ফয়েজের সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার।
এদিকে নিখোঁজ ফয়েজের পরিবারের পক্ষে তার ভাই কয়েস আলী ইমন নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী ও জাকির হোসেনকে অভিযুক্ত করে বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানাযায় ফয়েজ গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টার দিকে তার বন্ধু জাকির হোসেনের সাথে জাকিরের বোনের বাড়ী মার্কুলি বাজারে যায়।
রাত ১২টার দিকে জাকির তার বন্ধু ফয়েজের বড় ভাই কয়েছ আলী ইমনকে জানায় ফয়েজ  নিখোঁজ রয়েছে। পরদিন শনিবার সকালে জাকির আবার জানায় পুলিশের ধাওয়া খেয়ে ফয়েজ কোন দিকে পালিয়ে গেছে তাকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। সে মার্কুলির রতনপুর একটি হাওরে আছে সেখানে দ্রুত যেথে বলে।  জাকিরের দেয়া তথ্যমতে তাৎক্ষণিক ফয়েজের পরিবারের লোকজন সেখানে গিয়ে ফয়েজের জুতা ও মোটরসাইকেল পাওয়া গেলেও ফয়েজকে পাননি। এরপর থেকে জাকির হোসেন তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে আত্ম গোপনে চলে যায়।
এদিকে, পুলিশ সূত্রে জানায়, জাকির মার্কুলি গেলেও ফয়েজ সেখানে যায়নি। জাকিরের ভিন্ন ভিন্ন তথ্য ও লুকোচুরি খেলায় ফয়েজের পরিবার সন্দেহ করছেন। টাকা অথবা অদৃশ্য কারণে ফয়েজকে জাকির  গুম করেছে৷
নিখোঁজ ফয়েজের বড় ভাই কয়েছ আলী ইমন জানান, তার ভাই নিখোঁজের পর থেকে তাদের মা ও পরিবার পরিজন সবাই নানান দুঃচিন্তায় রয়েছেন। তিনি ফয়েজের বন্ধু জাকিরকে গ্রেফতার করলে ঘটনার রহস্য উদঘাটন হবে বলে দাবী করে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ডালিম আহমেদ জানান, ফয়েজ নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনা উদঘাটনে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা