নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আয়মন আলী আর নেই।। রাস্ট্রীয় মর্যাদায় দাফন

ডেস্ক রিপোর্ট :: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বড়কান্দি গ্রামের ৭১ সালের মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আয়মন আলী ইন্তেকাল করেছেন। ( ইন্না….রাজিউন)। মৃতুকালে তাহার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী,  ১ কন্যা সন্তানসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।

গত বুধবার বিকেল সাড়ে ৫টার সময় বাংলাদেশ সরকারের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানিয়ে গার্ড অব অনার প্রদান করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সোনা মিয়াসহ নবীগঞ্জ থানার একদল পুলিশ।
এছাড়াও এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গ্রামবাসীর উপস্থিতিতে নামাজে জানাযা শেষে গ্রাম্য কবর স্থানে তাকে দাফন করা হয়।
মুক্তিযোদ্ধা আয়মন আলীর পারিবারিক সূত্র জানায়,তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। গত বুধবার ভোরে তিনি নিজ বাড়ীতে ইন্তকাল করেন।
মুক্তিযোদ্ধা আয়মন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী। তিনি শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন  বলেন,বীর মুক্তিযোদ্ধা আয়মন আলী আজ চলে গেলেন না ফেরার দেশে। মুক্তিযুদ্ধকালীন সময়ে এই বীর সৈনিকের অবদান জাতি চিরকাল শ্রদ্ধার সাথে স্বরন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা