নবীগঞ্জে মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের মধ্যে জ্যাকেট বিতরণ

ডেস্ক রিপোর্ট ::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর আলিম মাদ্রাসায় অধ্যায়নরত গরীব এতিম শিক্ষার্থীদের মধ্যে শীতের অর্ধশতাধিক জ্যাকেট বিতরণ করেছে জালালাবাদ এসোসিয়েশন ইউকে।
শনিবার দুপুরে বিতরণ উপলক্ষে মাদ্রাসা হল রুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
মাদ্রাসার সাবেক সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে শিক্ষক মাওলানা আলমাছ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর পুত্র কেন্দ্রীয় যুবলীগের সদস্য সাহেদ গাজী।
বিশেষ অতিথি ছিলেন চ্যানেল এস ইউকে টিভির সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জল,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন প্রমূখ।
পরে এক বিশেষ মোনাজাতে
এসোসিয়েশনের ট্রেজারার এনামুল হক চৌধুরী, সহ সভাপতি এ এ মুনিম এবং উপদেষ্টা নাহাস পাশাসহ প্রবাসীদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য,সিলেট বিভাগজুডে জালালাবাদ এসোসিয়েশন ইউকে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করছে। এরই ধারাবাহিকতায় মোস্তফাপুর আলিম মাদ্রাসা ও এতিম খানায় তারা ৫০ জনের অধিক শিক্ষার্থীদের মধ্যে শীতের উন্নত মানের জ্যাকেট বিতরণ করে।
জ্যাকেট হাতে পেয়ে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উদ্যাক্তাদের প্রতি প্রাণ খুলে দোয়া করেন।
প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগের সদস্য সাহেদ গাজী বলেন বৈশ্বিক  মহামারি করোনাকালীন সময়ে লন্ডন প্রবাসী সবাই ঘরবন্দী  রয়েছেন। এমন পরিস্থিতিতে জালালাবাদ এসোসিয়েশন এতিম শিশুদের পাশে দাড়িয়ে মানবতার কল্যানে এগিয়ে এসেছেন। তাদের এই উদ্যোগকে তিনি ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা