নবীগঞ্জে সাংবাদিক ও ইউপি সদস্যর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও স্থানীয় ইউপি সদস্য শাহ্ সুলতান আহমদ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দীঘলবাক ইউনিয়নের দরবেশপুর গ্রামবাসীর উদ্যোগে গতকাল মঙ্গলবার বেলা ২টায় ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে বিশাল মানববন্ধন, প্রতিবাদ সভা ও  বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে ৷ বিক্ষোভ মিছিলটি ঢাকা সিলেট মহা সড়কের গুরুত্বপূর্ণ সড়ক  প্রদক্ষিণ করে হীরাগঞ্জ বাজারে গিয়ে শেষ হয়। পরে অনুষ্টিত হয় প্রতিবাদ সভা।
বিশিষ্ট ব্যবসায়ী দুদু মিয়া চৌধুরীর সভাপতিত্বে, তরুণ ব্যবসায়ী নোমান মিয়া ও জিলু মিয়ার পরিচালনায় উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরুব্বি ইয়াওর মিয়া, প্রেসক্লাবের সাবেক সহসভাপতি সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমান, জাতীয় অনলাইন অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি বুলবুল আহমেদ, হারুন মিয়া, ইব্রাহিম মিয়া, শওকত মিয়া, হাবিবুর রহমান প্রমূখ। এছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাংবাদিক ও ইউপি সদস্য শাহ সুলতান আহমদের উপর সন্ত্রাসী হামলার ৫দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অনতিবিলম্বে আইন শৃঙ্খলা বাহিনী যদি প্রকৃত আসামীদের গ্রেফতার না করতে পারে  তাহলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা