নবীগঞ্জে হামলায় ২ ভাই আহত।। ওসমানীতে প্রেরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে একটি দোকান ঘরে একদল দূর্বৃত্তের হামলায় উপর্যপুরি ছুরিঘাতে আপন দুই ভাই আহত হয়েছে। আহতরা হলেন জুয়েল মিয়া(২৮) ও জুবায়ের মিয়া(২৪)। তারা উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন গ্রামের মৃত আমির উদ্দিনের পুত্র। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত জগন্নাথপুর থানার পুলিশ ও ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনা স্থলে অবস্থান করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত জুয়েলের অবস্থা আশংকাজনক।

স্থানীয় সূত্রে জানা যায়,বানিউন গ্রামের মৃত নাজিম উদ্দীনের ছেলে  লন্ডন প্রবাসী জায়দুুল ও জমাদুলের মধ্যে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। সায়কুলের পক্ষে রয়েছেন তার শ্যালক স্থানীয় লতিবপুর গ্রামের  সামছদ্দিনের পুত্র জামাত নেতা ফরিদ মিয়াগং ও জমাদুলের পক্ষ নেন তার চাচাতো ভাই জুয়েল ও জোবায়ের।
গতকাল শুক্রবার  বিকেল ৪ টায় বিষয়টি মীমালসার লক্ষে স্থানীয় মুরব্বিয়ানের উপস্থিতিতে সায়কুলের ইনাতগঞ্জ বাজারের বাসায় শালিস বৈঠক বসে। বৈঠকে ফরিদ ও জোবায়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোসলেহ উদ্দিন আহমেদ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
সন্ধায় উভয় পক্ষকে নিয়ে স্থানীয় লোকজন পুলিশ ফাঁড়িতে বসেন। অনেক আলাপ আলোচনার পর আগামী মঙ্গলবার শালিস বৈঠকের দিন ধার্য করা হয়। উভয় পক্ষ যাতে দাঙ্গা হাঙ্গামায় না জরান ফাড়ির ইনচার্জ লিখিত রাখেন।
এরপর জুয়েল ও তার ভাই জোবায়ের ফাড়ি থেকে মটর সাইকেলযোগে বাড়ী যাওয়ার পথে ইনাতগঞ্জ বাজারে ফরিদের নেতৃত্বে সহিবুর, নুরকাছ,সামাদসহ কয়েকজন দাড়ালো অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে দু ভাই জীবন বাচাতে ইনাতগঞ্জ বাজার ঝোমা ষ্টোরে আশ্রয় নেয়। হামলাকারীরা ঝোমা ষ্টোরে ডুকে তাদেরকে ফিল্মি ষ্টাইলে শত শত মানুষের সামনে উপর্যপুরি ছুরিকাঘাত করে বীর দর্পে চলে যায়। উপস্থিত অনেকেই জানান,এ ধরনের হামলা ইনাতগঞ্জে এই প্রথম এবং মধ্যেযুগিয় কায়দায় হামলা হয়েছে। আহত জুয়েলের শরীরের বিভিন্ন স্থানে ১০/১২ টি ছুরিকাঘাত করা হয়েছে।
ঘটনা স্থল ইনাতগঞ্জ বাজার হলেওভৌগোলিক কারনে ঘটনা স্থল জগন্নাথপুর হওয়ায় খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই মিজান একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে আসেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
এসআই মিজান জানান,এখনো মামলা হয়নি। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা