নবীগঞ্জ-বানিয়াচং সড়ক দুর্ঘটনায় আহত শোয়েবের মৃত্যু

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ-বানিয়াচং সড়কের রাজাবাদ নামকস্থানে গত ২ জানুয়ারী বুধবার রাতে যাত্রীবাহী টমটম এবং মালবাহী ট্রলি মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ করগাও ইউনিয়নের দত্তগ্রাম পাঠলী বুরুঙ্গা গ্রামের এবং জে,কে স্কুলের মার্কেটের ব্যবসায়ী শাহ্ শোয়েব উজ্জামান(৪০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কলেজে ভর্তি করা হয়।

মাথায় প্রচুর পরিমান রক্তক্ষরন জনিত কারনে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে শেষ পর্যন্ত লাইফ সাপোর্ট রাখা হয়। দীর্ঘ ৮ দিন মৃত্যুর সাখে পাঞ্জা লড়ে গতকাল বুধবার সন্ধ্যায় সে মৃত্যুর কোলে ঢলে পড়ে বলে পারিবারিক সুত্রে জানাগেছে (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

শোয়েবের মৃত্যর সংবাদ নবীগঞ্জে ছড়িয়ে পড়লে তার পরিবার,আত্মীয়স্বজনসহ বন্ধু মহলে শোকের ছায়া বিরাজ করে।তাকে এক নজর দেখার জন্য বিভিন্ন শ্রেনীপেশার মানুষ তার বাড়ীতে ভীড় জমান। আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় দত্তগ্রাম পাটলী শহী ঈদগাহ ময়দানে জানাযা শেষে লাল পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নবীগঞ্জ আলোকিত ব্যাচ ’৯৫ সংগঠনের সদস্য সদা হাস্যজ্বল ন¤্র স্বাভাবের বন্ধু সুলভ শোয়েবের মৃত্যুতে আলোকিত ব্যাচের সকল নেতৃবৃন্দের মাঝেও এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা