????????????????????????????????????

নোবিপ্রবিতে অফিসার্স নাইট ২০১৯ উদযাপন

নোয়াখালী প্রতিনিধি:: ‘হৃদ্যতার তাঁতে বুনবো মোরা, সৌহার্দ্য আর সম্প্রীতি’ স্লোগানকে প্রতিপাদ্য করে অত্যন্ত আনন্দমুখর পরিবেশে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোপ্রিবি) ‘অফিসার্স নাইট ২০১৯’ উদযাপন করা হয়েছে। (১৪ ফেব্রুয়ারি ২০১৯) বিকেল থেকে রাত অবধি নানা কর্মসূচির মাধ্যমে নোপ্রিবি শিক্ষক-কর্মকর্তা ডরমেটরি সংলগ্ন মাঠে অফিসার্স নাইট উদযাপিত হয়। কর্মসূচিসমূহের মধ্যে ছিলো প্রীতিম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, প্রীতিভোজ ও পুরস্কার বিতরণী। নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশ ২০১৮-১৯ এর আয়োজন করে। কর্মসূচিসমূহে প্রধান অতিথি ছিলেন নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

এদিন বিকেলে পুরুষদের ভলিবল খেলা, মহিলাদের পিলো পাসিং ও বাচ্চাদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ও রাতে সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে ডরমেটরি মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এতে নোবিপ্রবি কর্মকর্তাবৃন্দ, তাদের পরিবারবর্গ ও বাচ্চারা অংশ নেয়। কর্মসূচিসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন নোবপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের প্রভোস্ট প্রফেসর ড. জিনাত হুদা ও নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশ ২০১৮-১৯ এর সভাপতি ডাঃ মো: মোখলেস-উজ-জামান সহ নোবিপ্রবি বিভিন্ন শাখা ও দপ্তর প্রধানবৃন্দ, অন্যান্য কর্মকর্তবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা