নোয়াখালীতে করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু

নবীন,নোয়াখালী প্রতিনিধি ঃ
নোয়াখালীতে করোনা ভাইরাসে ২জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরও ১৯ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত -১৮২৮ জন, মৃত্যু-৪২ জন ও সুস্থ হয়েছেন ৭৪৮ জন।

বৃহস্পতিবার ২৫ই জুন সকাল ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, গত ২২ ও ২৩ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২৪ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ-১৪৩ জনের, ফলাফল এসেছে-১১৩ জনের। এযাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ-১০০৪২ জনের, ফলাফল এসেছে- ৮৯৪৬ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১০০৪ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের ঘোষিত নির্দেশাবলী অমান্য করার অপরাধে জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬৬০০ টাকা জরিমানা এছাড়া  ৬টি গাড়ী আটক করেছে মোবাইল কোর্ট ।

নোয়াখালীতে করোনা আক্রান্তে মৃত্যুর সংখ্যা উপজেলা ভিত্তিকতথ্য:বেগমগঞ্জে সর্বোচ্চ-২১ জন,সদরে-৬জন, চাটখিলে-২জন,সোনাইমুড়ীতে-৩জন,কবিরহাটে-২জন,কোম্পানীগঞ্জে-১জন, সেনবাগে-৬ জন ও সুবর্ণচরে-১জনসহ মোট জেলায় মৃত্যু- ৪২ জন আক্রান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা