নোয়াখালীরতে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নবীন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় রাতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও কুপিয়ে দুউ ভাইসহ তিন জনকে আহত করায় ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

নোয়াখালী জেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তারা আসামিদের দ্রুত গ্রেপ্তার ও পরিবারের নিরাপত্তার দাবী জানান।

সংবাদ সম্মেলনে আহত আবু সাঈদের স্ত্রী সোনিয়া আক্তার জানান, আব্দুল মতিনের ছেলে ফখরুল ইসলাম সুজন ও আরমান হোসেন শাকেরের নেতৃত্বেপূর্ব শত্রুতার জেরে ১০ থেকে ১৫ জন মুখোশ পরা সন্ত্রাসী খালেকের ব্যবসা প্রতিষ্ঠান খালেক এন্টারপ্রাইজে হামলা চালায়। এ সময় তারা ব্যবসা প্রতিষ্ঠানে ঘুমন্ত অবস্থায়  আবু সাইদ (৪৩) ও আবুল হাসান (৩৯) কে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমাদের আত্মচিৎকারে আমার চাচাতো ভাই জানে আলম মানিক এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সরকারি হাসপাতালে প্রেরণ করেন। আহত আবু সাইদের অবস্থা আশংকাজনক এবং আবুল হাসান ও জানে আলম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগীরা আরো জানান,  আরমান হোসেন সাকের নামে একজন কক্সবাজারে আনসার ব্যাটেলিয়ান সদস্য হিসেবে কর্মরত রয়েছে, সে অন্যায়ভাবে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রভাব দেখিয়ে বিভিন্ন সময় তাদের উপর অত্যাচার করে । তাছাড়া হামলাকারীরা প্রায় সময় তাদের সম্পত্তি দখল করার চেষ্টা করে। এ বিষয়ে আদালতে মামলাও রয়েছে।

 

এ ঘটনায় সোনামুড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা