নোয়াখালীর চৌমুহনীতে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় আধিপত্য বিস্তারের জেরে স¤্রাট বাহিনীর সন্ত্রাসীদের গুলিতে মো. শাহাদাত হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরহাজীপুরে গুলিতে আহত হওয়ার পর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, নিহত শাহাদাত সন্ত্রাসী খালাসী সুমন বাহিনীর সক্রীয় সদস্য শাহাদাতের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন থেকে স¤্রাট ও খালাসি সুমন বাহিনীর মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। তারা দুইজন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ইতোমধ্যে অস্ত্রসহ খালাসি সুমন পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে। স্থানীয় সূত্রে জানাযায় হাজিপুরে যুবলীগের স¤্রাট গ্রুপ ও সুমন গ্রুপের নেতাকর্মীদের মধ্যে র্দীঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিলো এবং একই বাড়ির একে অপরের আত্মীয়।

নিহত শাহাদাতের পরিবার জানায়, বিকালে শাহাদাত বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে যাচ্ছিল। হঠাৎ করে স¤্রাটের লোকজন অস্ত্র নিয়ে এসে প্রকাশ্যে রাস্তার উপর তার বুকে গুলি করে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের দাবী শাহাদাত কোনো বাহিনীর সদস্য নয়।

এ বিষয়ে নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ জানান, শাহাদাৎ তার লোকজন নিয়ে স¤্রাট বাহিনীর সদস্য শুভকে খুঁজতে তার বাড়ির সামনে গেলে শুভও লোকজনসহ অস্ত্র নিয়ে বের হয়। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শুভ এর পক্ষের লোকের গুলিতে শাহাদাত মারা যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা