নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, অস্ত্রসহ গ্রেপ্তার-২

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে এক গহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুই আসামী সাইফুল ও বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে পুলিশ দোয়ালিয়া গ্রামের একটি বাড়ী ঘেরাও করে আসামীদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। এরআগে বৃহস্পতিবার রাতে গৃহবধূর ঘরে ঢুকে আসামীরাসহ তিনজন গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ করে।

নির্যাতিতার পরিবার জানায়, অভিযুক্ত তিন আসামী হারুন, সাইফুল ও বাবুর সাথে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে ভিকটিমের স্বামীর সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামীরা তাদের হুমকি দিয়ে আসছে। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাতে ওই তিন আসামী ভিকটিমদের ঘরে ঢুকে ঘরে থাকা জাহানারা বেগম ও মনোয়ারা বেগমকে মারধর করে আহত করে আসামীরা। পরে ওই তিন জন ভিকটিমকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ীর লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরো অভিযোগ করেন, গণধর্ষণ শেষে আসামীরা তাদের ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন ও তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৩০/৪০জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা