নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ ২ আসামীর ১৬৪ ধারায় জবানবন্দি

 নোয়াখালী থেকে নবীন ::স্বামী-সন্তানদের বেঁধে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে গৃহবধূ (৩৫) এক গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন দুই আসামি। আসামীরা হলেন, আবুল (৪০) ও ছালা উদ্দিন (৩৫)।সোমবার বিকালে নোয়াখালীর ২ নম্বার আমলি আদালতের বিচারিক হাকিম নবনীতা গুহ তাঁদের জবানবন্দি রেকর্ড করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জাকির হোসেন বলেন, এ গৃহবধুকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার হওয়া দুই
আসামি আবুল ও ছালা উদ্দিন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। স্বীকারোক্তি রেকর্ডের পর আদালত আসামিদের কারাগারে পাঠিয়েছে।
তিনি আরো বলেন, রোববার বিকালে গ্রেপ্তার হওয়া অপর আসামি মুরাদকে (৩৫) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন চাওয়া হয়। আদালত আগামী ১০ জানুয়ারি আবেদনের শুনানির দিন ধার্য করেন।
 নোয়াখালী জলা পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফ বলেন, গত শনিবার রাতে ছালা উদ্দিনকে এবং গত রোববার বিকেলে আবুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।
 উল্লেখ্য, ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে রবিবার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ঘরে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সহেল, স্বপন, চৌধুরী, বেচু’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪সন্তানকে বেধে রেখে (ভিকটিম) কে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা