নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় ইউপি সদস্য রুহুল আমিনসহ ৫ জন গ্রেফতার

নোয়াখালী থেকে নবিন:: নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মূল নির্দেশনাদাতা ইউপি সদস্য রুহুল আমিনসহ আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

চরজব্বর থানার ওসি নিজামউদ্দিন জানান, ভোর ৫টার দিকে সদর উপজেলার চরওয়াফদা ইউনিয়ের ৪নং ওয়ার্ড থেকে রুহুল আমিনকে গ্রেফতার করা হয়। একই সময় সেনবাগ ইটভাটা থেকে বেছু গ্রেফতার হয়। জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ তাদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, এছাড়াও মামলা হওয়ার পর সোমবার একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এরপর মঙ্গলবার রাতে একজনকে এবং বুধবার দুপুরে কুমিল্লা থেকে আরেকজনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযোগ করলে সোমবার লক্ষ্মীপুর থেকে আবদুল মন্নানের ছেলে স্বপন (৩০) এবং মঙ্গলবার রাতে চরজুবলি ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামের আহাম্মদ উল্লাহর ছেলে বাদশা আলমকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। এরপর বুধবার দুপুরে মামলার প্রধান আসামি একই গ্রামের ইসমাইলের ছেলে মো. সোহেলকে (৩৫) কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান থেকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার (৩০ ডিসেম্বর) রাতের দিকে সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে সিএনজি চালকের স্ত্রী (৪০) গণধর্ষণের শিকার হন। এ সময় গৃহবধূর স্বামী, ছেলে ও মেয়েকে পিটিয়ে আহত করে। ঘটনার পরপরই গোপনে গৃহবধূ ও আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা