নোয়াখালীর হাতিয়ায় আওয়ামী লীগ বিএিনপি’র সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত ১৫

নোয়াখালী থেকে নবীন:নোয়াখালীর হাতিয়া উপজেলার দরবেশপুরে আওয়ামী লীগ বিএিনপি’র সংঘর্ষ, গাড়ি ভাংচুর এ ১৫ জন আহত হয়েছে। এ সময় বিভিন্ন গণমাধ্যমের কর্মীরাও আটকা পড়ে। খবর পেয়ে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী মোহাম্মদ ফজলুল আজিম জানান, তিনি আজ বিকালে গাড়ি বহর নিয়ে তার নির্বাচনী এলাকা চানন্দী ইউনিয়নের দরবেশ বাজারে গণসংযোগ করতে গেলে, সন্ত্রাসীরা তার গাড়িবহরে হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে এবং এতে অন্তত: ১৫ জন আহত হয়। এ সময় বিভিন্ন গণমাধ্যমের কর্মীরাও আটকা পড়ে। তিনি আরো বলেন, শান্তিপূর্ণ গণসংযোগে বিনা উস্কানিতে তার সঙ্গে থাকা নেতা-কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আয়েশা ফেরদৌস জানান, বিএনপি প্রার্থী অস্ত্র ও সন্ত্রাসীদের সাথে নিয়ে গণসংযোগে বের হয় এবং আচরণবিধি লংঘণ করে উস্কানিমূলক বক্তব্য দেয়। এতে এলাকাবাসী তাকে এ ধরনের বক্তব্য না দেয়ার জন্য অনুরোধ করলে, তার সন্ত্রাসীরা এলাকাবাসীর ওপর হামলা চালায়। এতে আওয়ামী লীগ বা তার অঙ্গ-সংগঠনের কোন লোকজন জড়িত ছিল না।

পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফ জানান, ফজলুল আজিম গাড়িবহর নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমে আচরণবিধি লংঘন করেছেন। উস্কানিমূলক বক্তব্যের কারনে প্রতিপক্ষের সাথে তার সমর্থকের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে শুনেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার জন্য কারা দায়ী তা খতিয়ে দেখার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা