নোয়াখালী শহরে নিখোঁজের চারদিন পর ডোবা থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার, সহপাটি আটক

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী জেলা শহর মাইজদীতে নিখোঁজের চারদিন পর এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তাবাসসু তানিয়া চমক (২২) শহরের জয়কৃষ্ণপুর এলাকার শাহজাদা এনামুল হক হিমেলের মেয়ে। সে সোনাপুর কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলো।

বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশের একটি ডোবা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তাপস নামে তানিয়ার এক সহপাটিকে আটক করেছে পুলিশ। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহতের বাবা শাহজাদা এনামুল হক জানান, গত রোববার রাতে ঢাকায় স্ত্রীর চিকিৎসা শেষে তারা বাসায় ফিরছিলেন। এ সময় বড় মেয়ে তানিয়া তাদেরকে মাইজদী রেল স্টেশনে এগিয়ে আনতে যায়। এরপর থেকে তার আর খোঁজ মিলছিল না। এ ব্যপারে ঐদিন রাতেই থানায় সাধারণ ডায়রেরি করেন তার পরিবার। এ ঘটনায় তাপস নামে তানিয়ার এক সহপাটি জড়িত থাকতে পারে বলে অভিযোগ করেন তানিয়ার স্বজনরা।

সুধারাম মডেল থানার ওসি মো: আনোয়ার হোসেন জানান, তানিয়ার মৃত্যু রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছে পুলিশ। তার সহপাটি তাপসকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা