নোয়াখালী ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান।। সাজা

নোয়াখালী প্রতিনিধি ::নোয়াখালীর জেলা শহর মাইজদী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৬ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত । মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান ।
সাজা প্রাপ্তরা হলেন, নূর শেখ রহমান বিজয় (২৭), জহিরুল ইসলাম ফরহাদ (২৯), মনোয়ার হোসেন (৩৭), কামাল উদ্দিন স্বপন (২৮), আবুল কাশেম (৪০) ও ইমরান হোসেন (২২)।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।
এসময় দালাল মো: নূর শেখ রহমান বিজয় (২৭)কে তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদ (২৯)কে তিন মাস, মনোয়ার হোসেন (৩৭) কে ১৫দিন,কামাল উদ্দিন স্বপন (২৮) কে ২মাস, আবুল কাশেম (৪০) কে ২ মাস এবং ইমরান হোসেন (২২) কে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এসময় আদালত পরিচালনায় সহযোগিতা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন এর নেতৃত্বে সুধারাম মডেল থানা পুলিশ এবং নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমসহ অন্যান্য কর্মকর্তারা। নোয়াখালী ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান।। সাজা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা