ভৈরবে আইভি রহমান স্মৃতি সংসদে দুর্বৃত্তদের আগুন

জামাল মিয়া,ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভ রহমান স্মৃতি সংসদ সংগঠনের অফিস কক্ষে রাতের আধারে কে বা কারা আগুন দিয়ে বিভিন্ন আসবাবপত্র পুড়িয়ে দিয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদি চৌমুড়ি বাজারে অবস্থিত শহীদ আইভি রহমান স্মৃতি সংসদ অফিস কক্ষে এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শুক্রবার দিবাগত মধ্যরাতে মাটি কেটে কে বা কারা স্থানীয় শহীদ আইভি রহমান স্মৃতি সংসদ অফিস কক্ষে প্রবেশ করে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকাবাসী সংগঠনের অফিসে আগুন দেখতে পেয়ে পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। পেট্রোল ও কেরোসিনের সংমিশ্রনের আগুনে সংগঠনের বিভিন্ন আসবাবপত্রসহ টিনের ছাউনির কাঠের ছেপটি গুলো পুরে যায় এবং বেশ কয়েকটি চেয়ার আগুনে ক্ষতিগ্রস্থ হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে ভৈরব থানার এস.আই আমজাদ শেখ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এবিষয়ে ইউনিয়ন চেয়ানম্যান কাজী গোলাম সারোয়ার জানান, রাতে কে বা কারা সংগঠনে অগ্নিপাতের সৃষ্টি করলে লোকজন আগুন নেভায়। যদি এই আগুন ছড়িয়ে পরতো তাহলে বাজারে কমপক্ষে ৫০টি দোকান ও বসতঘর আছে যা পুরে গিয়ে বিশাল ক্ষতির সম্মখিন হতো। পরে সকাল হলে এলাকার লোকাজনকে নিয়ে আমি ক্ষতিগ্রস্থ সংগঠনের অফিসটি পরিদর্শন করেছি।

ভৈরব থানার এস.আই আমজাদ শেখ এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন ,পেট্রোল ও কেরোসিনের বর্জপদার্থের সংমিশ্রনে অগ্নিপাতের আলামত পাওয়া গেছে। ক্ষতিগ্রস্থ একটি চেয়ার সিজারলিস্ট করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করছি দৃর্বত্তরা যারাই হোক তাদেরকে খুজে বের করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা