ভৈরবে বিদ্যুৎপৃষ্টে শিশুর মৃত্যু ॥ আহত ০২

জামাল মিয়া ভৈরব প্রতিনিধি ॥কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎপৃষ্টে জিনিয়া নামে ১৮মাসের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের পলতাকান্দা এলাকায় এঘটনা ঘটে। নিহত জিনিয়া তার মামার বাড়ি পলতাকান্দা এলাকার জনৈক সোহাগ মিয়ার ভাড়াটিয়া সুমন মিয়ার মেয়ে। এঘটনায় শিশু জিনিয়াকে বাচাতে গিয়ে তার সহোদর বড় বোন সুবর্ণা (১২) ও প্রতিবেশী জুমা বেগম (২৮) নামে এক অন্তসত্বা মহিলা আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে বাড়ি ফিরে যায়।

জানাযায়, সোমবার দুপুরে একটি বৈদ্যুতিক তার ছিড়ে জিনিয়াদের বাড়ির চালার উপর পড়লে সমস্থ বাড়ি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় শিশু জিনিয়া বাড়ির গ্রীলে হাত রাখার সঙ্গে সঙ্গে বিদ্যুৎপৃষ্ট হয়। জিনিয়াকে বিদ্যুৎ পৃষ্ট হতে দেখে বড় বোন সুবর্ণা ও প্রতিবেশী জুমা বেগম জিনিয়াকে বাচাতে গিয়ে আহত হয়। পরে এলাকাবাসী জিনিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শিশু জিনিয়ার এমন মর্র্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এবিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক মোঃ রাসেল মিয়ার সাথে কথা হলে তিনি জানান, বিদ্যুৎপৃষ্টে শিশু জিনিয়ার অপ্রত্যাশিত এই মৃত্যু অত্যন্ত দুঃখজনক। ডাক্তারি পরীক্ষায় মৃত্যু নিশ্চিত হওয়ার পর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা