সিরাজগঞ্জে দু’বাসের মুখোমুখি সংর্ঘষ আহত ২০

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ের গোলচত্বর ইকোনোমিক জোন এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ১৫ জনকে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ের গোলচত্বর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতেরা হলেন, জহুরুল ইসলাম, দেলোয়ার হোসেন, রকি,  নামিয়া, রোজিনা, আজমিন, শান্ত,  লিটন, শরিফুল ইসলাম, হাবিব, স্বপন, আয়নাল, মজিদ, আলামিন,তানজিদসহ অজ্ঞাত আরো পাচজন। পুলিশ জানায়, দুপুরে সিরাজগঞ্জ থেকে অভি এন্টার প্রাইজের যাত্রবাহী একটি বাস ঢাকা যাচ্ছিলো। বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ের গোলচত্বর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা হানিফ এন্টার প্রাইজের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে উভয় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে  পাঠায়। এদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক বলে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রোকনুজ্জামান জানিয়েছেন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা