সুনামগঞ্জ ৫ আসনের জনগণের স্বপ্ন বাস্তব করতে এসেছি শামীম-আহমদ চৌধুরী 

দোয়ারাবাজার প্রতিনিধিঃঃদোয়ারবাজার উপজেলা ৪নং মান্নার গাওঁ ইউনিয়নের ঈদনপুর মোঃনজির হোসেন এর বাড়ীতে শুক্রবার বিকারে উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আলী আহমদ ও পরিচালনা করেন উপজেলা যুবলীগ নেতা যুবরাজ।উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী বলেন দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার কে নির্বাচিত করতে হবে। বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগের মত আর কোন দল এত উন্নয়ন করতে পারেনি।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারা দেশেই উন্নয়ন করছেন, সেই উন্নয়নের প্রভাব থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে সুনামগঞ্জ -৫ আসনের ছাতক-দোয়ারার মানুষ। অথিতে অনেক অবহেলা থেকেছেন, উন্নয়ন বঞ্চিত হয়েছেন। বিষেশ করে দোয়ারা বাজার উপজেলার মানুষ উন্নয়নের কিছুই পায়নি। তিনি আরো বলেন, আপনাদের সন্তান হিসেবে আমি অথিতের যেভাবে আপনাদের পাশে ছিলাম ভবিশ্যতে ও থাকব।
বিশেষ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীম,ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল,সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আমিনুল ইসলাম সেলিম,নওঁয়ারাই ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান পীর খালিক রাজ,লক্ষী পুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম (রতন)সুরমা ইউনিয়ন সভাপতি শফিকুল ইসলাম (আর্মি অবঃ),বোগলা ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান শেখ চাঁন,উপজেলা আওয়ামীগ নেতা আব্দুল জলিল,আওয়ামীলীগ নেতা আমির হোসেন,উপজেলা যুবলীগ নেতা রইছ আলী,আইনুল হক,উপজেলা সেচ্ছাসেবীক যোগ্ম আহবায়ক প্রিয়তোষ দে (চন্ডী),
 উপজেলা শ্রমিকলীগ সভাপতি আলী হোসেন,সহসভাপতি শানুর আলী,আওয়ামীলীগ নেতা,নজির হোসেন,ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, ছাত্রলীগ নেতা রাহাদ,জায়েদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা