সোনাইমুড়িতে গণধর্ষনের ঘটনায় ২ আসামীর ৫দিনের রিমান্ড আবেদন

নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বারগাঁও ইউনিয়নে দুই সন্তানের জননীকে গণধর্ষনের ঘটনায় গ্রেফতারকৃত ২ আসামীর ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। শুক্রবার ৬নং আমলী আদালতে আসামী আমিনুল ইসলাম মন্টু ও নিজাম উদ্দিন নামে দুই আসামীকে উঠানোর পর তাদের কারাগারে পাঠানো হয়েছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা: সৈয়দ মহিউদ্দিন আবদুল আজীম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা প্রায় শেষ হয়েছে। দুই একটি পরীক্ষা বাকী আছে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ জানান, গ্রেফতারকৃত ২ আসামীর ৬নং আমলী আদালতে ৫দিন রিমান্ডে আবেদন করা হয়েছে। রিমান্ড শুনানী শেষে আদেশ দেওয়া হবে ।
উল্লেখ্য- গত বুধবার মধ্যরাতে বারগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামের একটি পুকুর পাড় থেকে পুলিশ ভিকটিমকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। নির্যাতিতা নারী একই উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পূর্ব নাটেশ্বর গ্রামের বাসিন্দা।
বৃহস্পতিবার দুপুরে সোনাইমুড়ি থানায় একটি ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় এজাহার নামীয় আমিনুল ইসলাম ও নিজাম উদ্দিন নামে দুই আসামীকে গ্রেপ্তার করে। অন্য আসামী নুরনবী ওরফে তারেক ও আলাউদ্দিনকে এখ নপর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি সোনাইমুড়ী পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা