১শত টাকা চাদাঁ না দেয়ায় ট্রেন যাত্রীর মাথা ফাটালো ২ হিজড়া

জামাল মিয়া ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি ॥১শত টাকা চাঁদা না দেয়ায় শুন্দরী (২০) ও আখিঁ (২১) নামে দুই হিজড়া মাথা ফাটিয়ে দিয়েছে জুয়েল হোসেন (৩০) নামে এক ট্রেন যাত্রীর। শুক্রবার দুপুরে সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া ষ্টেশন থেকে ছাড়ার পর ট্রেনের ভিতরে এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি বেলা পৌনে বারটার সময় আখাউড়া রেলওয়ে ষ্টেশন থেকে ছেড়ে আসে। ট্রেনটি আখাউড়া ষ্টেশন থেকে ছেড়ে কিছুদুর আসার পর ট্রেনের ভিতরে শুন্দরী ও আঁখি নামে দুই হিজড়া জুয়েল হোসেন নামে যাত্রীর কাছে বকশি সের নামে টাকা চায়। যাত্রী জুয়েল দশ টাকা বকশিস হিসেবে হিজড়াদের হাতে তুলে দেয়। দশ টাকা দেওয়ায় দুই হিজড়া ক্ষেপে গিয়ে অকথ্য ভাষায় যাত্রী জুয়েলকে গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে যাত্রী জুয়েলের সাথে হিজড়াদের হাতাহাতি শুরু হলে হিজড়াদের সাথে থাকা চাবির গোছা দিয়ে জুয়েলকে মাথায় আঘাৎ করলে জুয়েলের মাথা ফেটে যায়। খবর পেয়ে ট্রেনে থাকা ময়মনসিংহ রেলওয়ে পুলিশের টিজি পার্টির উপ – পরিদর্শক ফারুক মিয়া আহত জুয়েল হোসেনকে উদ্ধার করে এবং দুই হিজড়াকে গ্রেফতার করে। এ ঘটনা উপ-পরিদর্শক ফারুক মিয়া ভৈরব রেলওয়ে পুলিশকে অবগত করে। দুপুর একটার দিকে ট্রেনটি ভৈরব ষ্টেশনে এসে থামার পর টিজি পার্টির পুলিশ গ্রেফতারকৃত দুই হিজড়াকে ভৈরব রেল পুলিশের উপ-পরিদর্শক মোঃ সুরুজ্জামানের কাছে সোপর্দ করে।
ঘটনাটি যেহেতু আখাউড়া রেলওয়ে থানাধিন সে কারণে আটককৃত হিজড়া শুন্দরী ও আখিঁর বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে বলে জানায় ভৈরব রেলওয়ে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা