কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল হক কানাইঘাট থানা ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেছেন। জানা যায়, নিয়মিত রুটিন মাফিক কার্যক্রমের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কানাইঘাটে আসেন জেলা প্রশাসক কাজী এমদাদুল হক। এরপর তিনি প্রথমে কানাইঘাট থানা পরিদর্শন করেন এবং থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম সহ পুলিশ অফিসারদের নিয়ে মতবিনিময় করে উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলেন তাদের সাথে।

এরপর তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মুমিন চৌধুরীকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বেশকিছু সময় অবস্থান করেন এবং অসুস্থ উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানকে দেখতে তার বাসভবনে গিয়ে স্বাস্থ্যের খোঁজ খবর নেন। পরে জেলা প্রশাসক কাজী এমদাদুল হক উপজেলা ভূমি অফিস ও সদর তপশীল অফিস পরিদর্শন করে সরকারী সেবা যাতে দ্রুত সময়ের মধ্যে সেবা প্রাপ্তিরা পান তা নিশ্চিত করার জন্য ভূমি অফিস ও তপশীল অফিসের কর্মকর্তাদের দিকনির্দেশনা দেন। এছাড়া তিনি উপজেলা প্রশাসনিক এলাকায় সর্বসাধারণের মাঝে উন্নতমানের মাস্ক বিতরণ করেন।

কানাইঘাটে অবস্থানকালে তিনি স্থানীয় সাংবাদিকদের জেলা প্রশাসক এমদাদুল হক বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে সিলেটে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড অত্যন্ত সচ্ছতার সহিত এগিয়ে যাচ্ছে। সরকারি অফিসে এসে যাতে করে জনসাধারণ তাদের সমস্ত সেবা কোন ধরনের হয়রানী ছাড়াই দ্রুত সময়ের মধ্যে সেবা পান এজন্য সবধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মুজিব বর্ষে সরকার দেশবাসীর জন্য অনেক ভালো ভালো কাজ হাতে নিয়েছে, সিলেটে মাঠ পর্যায়ে তা সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বাস্তবায়নের জন্য তিনি সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিদের সকল মহলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা