বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) হাতে নবীগঞ্জের দুজন আটক

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- চুনারুঘাট সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করে দেশে ফেরার পথে নবীগঞ্জের দুজনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। গতকাল সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল ইমদাদুল বারী এ তথ্য জানিয়েন।

আটকৃতরা হলো, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আলমপুর গ্রামের অধির সূত্রধরের পুত্র  মাধাই সূত্রধর (২৫) ও নিকেল সূত্রধরের পুত্র নিলয় সূত্রধর (১৭)।
বিজিবি সূত্রে আরো জানাযায়, গত ৫ জুন মধাই ও নিলয় চুনারুঘাটের কেদারকোট সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেন। কেদারকোট গ্রামের গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আব্দুল আলিম (৪৩) টাকার বিনিময়ে এ দুজনকে দেশে প্রবেশের সুযোগ করে দেন। একই সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে দেশে ফেরার সময় বিজিবির বাল্লা (কেদারকোট) সীমান্ত ফাঁড়ির সদস্যরা তাদের আটক করেন। আটকৃতদের কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। এবং সোমবার আটক দুজনসহ পলাতক ‘আদম বেপারি’র নামে পাসপোর্ট আইনে একটি মামলা দেওয়া হয়। আটকদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে লেফট্যানেন্ট কর্নেল ইমদাদুল বারী আরও জানান, বিজিবি সীমান্তে টহল জোরদারন রয়েছে। এ দুজনসহ গত তিন দিনে আমরা ৯ জনকে আটক করতে পেরেছি। তাদের মধ্যে তিন নারীর সঙ্গে তিন শিশু সন্তানও রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা