শায়েস্তাগঞ্জে ছাত্র আন্দোলনের মামলায় ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন এ্যানি গ্রেফতার

স্বপন রবি দাস,হবিগঞ্জ জেলা প্রতিনিধি:হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী শেখ হৃদয়ের দায়ের করা মামলার আসামী ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন এ্যানিকে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন সারোয়ার হোসেন এ্যানি।
গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ১১টার দিকে দক্ষিণ বড়চর গ্রামে নিজ বাড়ী তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলো – শায়েস্তাগঞ্জ পৌরসভার দক্ষিণ বড়চর গ্রামের আনোয়ার হোসেনে পুত্র সারোয়ার হোসেন এ্যানি।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কান্ত নাথ দিকনির্দেশনায় ও এসআই জহিরুল ইসলাম,এসআই মোঃ জাকারিয়া এএসআই আবেদ হোসেন নেতৃত্বে অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত(১৭ সেপ্টেম্বর) ছাত্র আন্দোলনের কর্মী দ্বাদশ শ্রেণির ছাত্র আতাউর রহমান হৃদয় ওরফে শেখ হৃদয় বাদি হয়ে শায়েস্তাগঞ্জ থানায় ১১৬ জনকে আসামী করে একটি মামলাটি দায়ের করেন।

এর আগে গত ৪ আগষ্ট বিকেল ৩ টায় শায়েস্তাগঞ্জের রেলওয়ে পার্কিং এলাকায় বৈষম্যবিরোধি ছাত্র আন্দোলনের কর্মসূচি পালন করতে ছাত্র-জনতা একত্রিত হন। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হামলায় শেখ হৃদয় আহত হন। মারাত্মক আঘাত পান বাম চোখে আঘাতের কারনে তার চোখটি নষ্ট হয়ে গেছে।

গ্রেফাতারের বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কান্ত নাথ। তিনি বলেন -আসামি পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তাকে যথাসময়ে পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা