নবীগঞ্জে ওয়েল ফেয়ার সোসাইটি যুক্তরাষ্ট্র পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

নবীগঞ্জ ( হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জে ওয়েল ফেয়ার সোসাইটি যুক্তরাষ্ট্র পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৭/৮টি ইউনিয়নের ৫ শতাধীক মানুষের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রিজভী আহমেদ খালেদ,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন,সাবেক পৌর কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, ইনাতগঞ্জ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা আব্দুল আজাদ শাহজাহান, যুবলীগ নেতা রাশিদুল ইসলাম সেবু,উপজেলা ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম প্রমূখ।
এসময় এডভোকেট আলমগীর চৌধুরী বলেন
 দুর্যোগকালীন সময়ে বানবাসী মানুষের পাশে দাড়িয়ে মানবতার কল্যাণে এগিয়ে এসেছে সংগঠনটি। নি:সন্দেহে এটি প্রসংশার দাবিদার।
তিনি সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়ে এ ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।
ওয়েল ফেয়ার সোসাইটি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি জামাল হোসেন ও সাধারন সম্পাদক ইমরান আলী টিপু  বলেন স্বরনকালের  ভয়াবহ বন্যায় মানুষের ব্যাপক ক্ষতি হয়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার দিতে পেরেছি। ভবিশ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা