নবীগঞ্জে হামলা- পাল্টা হামলায় গ্রাম পুলিশ মহিলাসহ আহত ২০

নবীগঞ্জ সংবাদদাতা :নবীগনজ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিচকিন পুর ও রোদরপুর দু গ্রামবাসীর মধ্যে পাওনা টাকা চাইতে গিয়ে হামলা পাল্টা হামলায় উভয় পক্ষের মহিলা সহ অন্তত ২০ জন আহত হয়েছে।
 আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আদিক মিয়া (৮০), বাসীম মিয়া (৩৫) ও রুমেল মিয়া (১২) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এলাকাবাসী সূএে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়ন বি এন পির সাধারণ সম্পাদক রোদরপুর গ্রামের মুকিদ মিয়ার কাছে একই ইউনিয়নের মিচকিনপুর গ্রামের আব্দুল শহীদের ছেলে কিশোর হাদী মিয়া বুধবার ইফতার পূর্ব  মহুর্তে তার কাজের মুজুরী বাবত ৪ হাজার টাকা চাইতে যায়। এই ঘটনায় মুকিদ মিয়া ক্ষিপ্ত হয়ে হাদী মিয়াকে বেদড়ক ভাবে মারপিট করেন। এ ঘটনা হাদী মিয়ার আত্বীয় স্বজন এর কারণ জানতে চাইলে তাদের উপরও অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের মহিলা ও গ্রামপুলিশ সহ অন্তত ২০ জন আহত হয়।
সংঘর্ষের ঘটনায় এলাকায় টান টান উওেজনা বিরাজ করছে।আবারও যে কোন সময় বড় ধরণের সংঘর্ষের আশংকায় রয়েছেন এলাকা বাসী।
হামলায় আহতরা হলেন মিচকিনপুর গ্রামের আলেখা বেগম (৪৫) মনসুর মিয়া (২৫), গ্রামপুলিশ হাবিবুল্লাহ (৬০), সিজান মিয়া (২০), রোশনা বেগম (৪০), সমরুদ্দিন (৫৫), জামাল মিয়া (২২), হাশেম মিয়া (৩৫), রোদরপুর গ্রামের বেলাল মিয়া (৩০), সুমেল মিয়া (২৮), রুহেল মিয়া (৩২), হামিদ মিয়া (৩৬)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা