নোয়াখালীর সেনবাগে আগুনে পুড়ে ঘুমন্ত দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামে বসত ঘরে ঘুমন্ত অবস্থায় থাকা আবদুল্যাহ আল নোমান (৭) ও তার বোন লামিয়া সুলতানা মাহী (৩) আগুনে পুড়ে ছাই হয়ে মারা গেছেন। একই সাথে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার দুপুরের দিকে ওই গ্রামের বেপারি বাড়ির ইকবালের ঘরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, ইকবাল হোসেনের ছেলে আবদুল্যাহ আল নোমান ও মেয়ে লামিয়া সুলতানা মাহী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল থেকে বৃষ্টি থাকায় দুই সন্তানকে ঘুম পাড়িয়ে বসত ঘর সংলগ্ন চুলায় ভাত রান্না বসান মা গোলাপি বেগম। এর কিছুক্ষণ পর চুলায় রান্না রেখে পুকুর ঘাটে যান গোলাপি বেগম। কিছুক্ষণ পর পুকুর ঘাট থেকে তিনি নিজের বসত ঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুরো ঘর ও ঘরে থাকা দুই শিশু নোমান ও মাহী পুড়ে ছাই হয়ে যান।

রান্না ঘরে গ্যাসের সিলিন্ডার থাকায় তা বিস্ফোরণে আগুনের লেলিহান শিখা আরো দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে আশপাশের হাজারো মানুষ ওই বাড়িতে ছুটে যান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল হোসেন পাটোওয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা