ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়ার হচ্ছে

এসটিভি ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়ার হচ্ছে।

সোমবার বিকেল সোয়া ৩টার পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে আইসিইউ ও সিসিইউ সুবিধা সম্বলিত একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্সে করে তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেওয়া হচ্ছে।

বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন সাংবাদিকদের বলেন, সব ধরনের সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে বিমানবন্দরে নিয়ে যাওয়া হচ্ছে। সব ধরনের প্রটোকল সুবিধা তিনি পাচ্ছেন।

বিএসএমএমইউ -এর উপাচার্য ডা. কনককান্তি বড়ুয়া সোমবার (৪ মার্চ) দুপুর আড়াইটার পর সংবাদ ব্রিফিংয়ে একথা জানিয়েছেন। তিনি বলেন, ‘তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হবে।’

ওবায়দুল কাদেরের চিকিৎসা করতে ঢাকায় আসা ভারতের প্রখ্যাত কার্ডিওলজিস্ট ডা.দেবী শেঠির বরাত দিয়ে তিনি সাংবাদিকদের কাছে কাদেরের বর্তমান পরিস্থিতি জানান।

তিনি বলেন, ‘ফুসফুসে প্রপার অক্সিজেন না পেলে হার্ট তার অ্যাকশনের জন্য উপাদান পাবে না। এখন ওবায়দুল কাদের অনেকটা নিরাপদে আছেন। উনার রক্তে ইনফেকশনের ব্যাপার আছে। তাছাড়া, এখানে অ্যাটেন্ডেন্ট নিয়ন্ত্রণ করা কঠিন।(সিলেটের সকাল)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা