জগন্নাথপুরে ব্রিজের এ্যাপ্রোচ বিধ্বস্ত হওয়ায় সরাসরি যান চলাচল বন্ধ

জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:-স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের জগন্নাথপুর পৌর শহরের ভবের বাজার এলাকায় সড়কের ব্রীজের এ্যাপ্রোচ বিধ্বস্ত হওয়ায় জগন্নাথপুরের সাথে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার প্রবল বৃষ্টিপাতের কারনে ব্রিজের এ্যাপ্রোচ বিধ্বস্ত হওয়ায় সকাল ৭টা থেকে জগন্নাথপুরের সাথে সিলেটের সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ফলে সড়ক দিয়ে যাতায়াতকারী জনসাধারন চরম দূর্ভোগে পড়েছেন। জগন্নাথপুর এলজিইডি অফিস সূত্রে জানাযায়, ব্রিজের এ্যাপ্রোচটি বিধ্বস্ত হওয়ার খবর পেয়ে দ্রুত সংস্কারের ব্যবস্থা নেয়া হয়েছে। বিকল্প ব্যবস্থায় যাত্রীবাহি বাস এবং অন্যান্য যানবাহন জগন্নাথপুর থেকে সিলেটসহ বিভিন্ন স্থানে যাতায়াতের জন্য পাটলী ইউনিয়নের গোয়ালকুড়ি সড়ক এবং রসুলগঞ্জ-কচুরকান্দি-লামা টুকের বাজার সড়ক দিয়ে যানবাহন চলাচল করছে।

এদিকে জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের কেউনবাড়ি পর্যন্ত অধিকাংশ ব্রিজের এ্যাপ্রোচ ধেবে যাচ্ছে। ফলে যানবাহন চলাচলে ঝুঁকিসহ গাড়িগুলো ক্ষতিগ্রস্থ হচ্ছে। ধেবে যাওয়া ব্রিজগুলোর এ্যাপ্রোচ সংস্কারের দাবী জানিয়েছেন ভুক্তভোগী জনসাধারন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা