নবীগঞ্জের দীঘলবাকে বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নে বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থনানীয় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউপি চেয়ারম্যান ছালিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিট পুলিশিং এর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খায়ের।
বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত( ওসি) ডালিম আহমেদ,ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ মোছলেহ উদ্দিন আহমেদ,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, এসআই ফজলুর রহমান।
বক্তব্য রাখেন, ইউপি সদস্য খরছু মিয়া,আমিরুল ইসলাম,ইউসুপ আলী,দুলন মিয়া,রুহেল মিয়া প্রমূখ। এছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ অন্যান্য ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এএসপি সার্কেল আবুল খায়ের বলেন,পুলিশ সারাদেশে বিট পুলিশিং সেবা চালু করেছে। যাতে করে জনগণ আরো দ্রুত সময়ে যেকোন ধরনের নাগরিক সেবা পেতে সক্ষম হয়।
 তিনি বলেন, পুলিশ এবং আপনারা হাতে হাত রেখে কাজ করলে একটি রোল মডেল নবীগঞ্জ থানা গড়ে তোলা সম্ভব।বর্তমান সরকার ও পুলিশের আইজিপি পুলিশ-জনগণ সম্পর্ক আরো দৃঢ় করতে এবং পুলিশি সেবা জনগণের হাতের মুঠোয় পৌঁছিয়ে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে।পুলিশ আপনাদেরকে যেকোন ধরণের সেবা দিতে সদা প্রস্তুত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা