নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় ৬জন আহত।। ৪জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : ঢাকা- সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি শহীদ কিবরিয়া চত্বরে চলন্ত ট্রাকের ধাক্কায় পথচারী ও ভিক্ষুক সহ ৬ জন  আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ২জনকে নবীগঞ্জ হাসপাতাল ও গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায় গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে সিলেটগামী একটি ট্রাক ঢাকা মেট্রো- (ট ১৮-০৩৩৫) ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে আসা মাত্রই মহা সড়কের পাশে সিএনজি অটোরিক্সা থেকে যাত্রী নামানোর সময় রাস্তা সংলগ্ন ৩/৪টি দোকান-ঘরের ভিতরে সিএনজিকে ধাক্কা দিয়ে ভিতরে চলে যায়। এ সময় দাড়িয়ে থাকা ২/৩টি সিএনজি সহ দোকানপাট ক্ষতিগ্রস্থ হয়।  স্থানীয় শ্রমিকরা ঘাতক ট্রাকটিকে আটক করেেছেন। এ সময় চালক পালিয়ে যায়।
দুর্ঘটনার পর মহা সড়কে যান চলাচল প্রায় আধা ঘন্টা বন্ধ ছিল। খবর পেয়ে স্থানীয় শ্রমিকনেতা, ইউপি সদস্য, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ নবীগঞ্জ থানা ও শেরপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
আহতরা হলেন, নবীগঞ্জের রুস্তমপুর গ্রামের সিএনজি চালক রুবেল মিয়া (২৫), ভিক্ষুক বোয়ালজুর গ্রামের গেদা মিয়া (৬০), কাজীর বাজার এলাকার শোয়েব(৩৪)। অন্যদের নাম জানা যায়নি।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সাংবাদিক বুলবুল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা