নবীগঞ্জে দু’পক্ষের দ্বন্ধে তৃতীয় পক্ষ হিসেবে হামলার স্বীকার হলেন ফ্রিল্যান্স সাংবাদিক আনাছ

নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জের দীঘলবাক ও ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যবর্তী বিবিয়ানা গ্যাস ফিল্ডের চৌরাস্তা নামক স্থানে গত মঙ্গলবার বিকাল ৫ঃ৩০ মিনিটে এলোপাতাড়ি কিল ঘুষি ও লাটিসোটার আঘাতে আহত হন ফ্রিল্যান্স সাংবাদিক, লেখক ও কবি আনাছ মোহাম্মাদ।

জানা যায়, ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুড়া এলাকার কিছু ব্যক্তির সাথে দীঘলবাক ইউনিয়নের জামারগাঁও গ্রামের কতিপয় ব্যক্তির সাথে কিছুদিন পূর্বে সংঘাত ঘটে। উক্ত দ্বন্ধ সমাধানে বিচার সালিশ প্রক্রিয়াধীন। এমতাবস্থায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী জামারগাঁও গ্রামের যে কাউকেই মারধর করার সিদ্বান্ত নেয় হামলাকারীরা।
দূর্ভাগ্যবশত ঐ দিন ইনাতগঞ্জ থেকে ব্যক্তিগত কাজ সেরে বাড়ি ফিরছিলেন আনাছ মোহাম্মাদ। কাকুড়ার চৌরাস্তায় সিএনজি ষ্টেশনে ড্রাইভারদের উনার নিজ গ্রাম জামারগাঁও যাবেন বলতেই কাকুড়া গ্রামের উসমান,রিয়াজ,খলিল,জাহাঙ্গীর, ইমনসহ ৪০-৫০ জন দুর্বৃত্ত তার উপর ঝাপিয়ে পড়ে হামলা করে। ফলে তিনি গুরুতর আহত হন। অথচ ভোক্তভোগী কারো পূর্ব দ্বন্ধের সাথে জড়িত নয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এসময় ভোক্তভোগীর পারিবারিক খরচ ও সাথে থাকা ৩০০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ।

স্থানীয় লোকজন জানান,কারো ব্যক্তিগত দ্বন্ধে নীরিহ মানুষ অন্যায়ভাবে নির্যাতিত হতে পারেননা। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোসলেহ উদ্দিন আহমেদ বলেন,ঘটনাটি শুনেছি। উভয় পক্ষের সাথে কথা হয়েছে। তাদের নিয়ে বসে বিষয়টি দেখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা