নবীগঞ্জে দ্বিতীয় দফা প্রাইভেট কারে আগুন দিয়ে পুড়িয়ে ষোল আনা পূরণ করলো দুর্বৃত্ত

ডেস্ক নিউজ::নবীগঞ্জে দ্বিতীয় দফা দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে  গেল ৫ লক্ষ টাকা দামের একটি প্রাইভেট কার। ফলে ষোল আনা পূরন করলো ওই দুর্বৃত্ত।
 সোমবার (১৫ জানুয়ারি) ভোর ৫ টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম নজরুল ইসলাম চৌধুরীর পুত্র ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরীর বাড়ির উঠানে রাখা তার নিজের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-১৪-২২৯৩) আগুন দেয় দুর্বৃত্তরা। এ ব্যাপারে নিজামুল ইসলাম চৌধুরী জানান, প্রতিদিনের ন্যায় তিনি তার কারটি রাত ৯ টার সময় বাড়ির উঠানে রেখে ঘুমিয়ে পড়েন। ভোর ৫ টায় আগুনের লেলিহান শিখায় ঘুম থেকে উঠে চিৎকার করলে বাড়ির লোকজন এগিয়ে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে গাড়িটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তীতে এ ঘটনায় থানায় জিডি সাধারণ ডায়েরী করা হয়।
এর ২দিন পর গত বৃহস্পতিবার রাতে নিজামুল ইসলাম চৌধুরীর বাড়ীর উঠানে রাখা পূর্বে পুড়িয়ে দেয়া কারটিতে আবারও আগুন দেয় ওই দুর্বৃত। প্রথম দফা অর্ধেক আর দ্বিতীয় দফা আগুন দিয়ে কারটি ছাই করে পুড়িয়ে দিয়ে নাশকতার ষোল আনা পূরন করলো দুর্বৃত্ত।
নিজামুল ইসলাম চৌধুরী আরো জানান, আমার ফুফাতো ভাই শামছুর রহমান আতিক দীর্ঘদিন যাবৎ আমাকে একের পর এক হয়রানি করে আসছে। বিগত কয়েকদিন আগে আমার বাড়িতে অস্ত্র রেখে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। আমার কারটি পুড়ানোর পর সে আমাকে ম্যাসেজ দিয়ে হুমকি দিয়েছে। এ বিষয়টি আমি থানায় জানালে সে আমাকে প্রাণে হত্যার হুমকি দেয়। প্রথম দফা আগুন দেয়ার পর দ্বিতীয় বার আগুন দিয়ে কারটি পিড়িয়ে অসম্পূর্ণ সম্পূর্ণ করলো। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার উপর এমন অত্যাচার। কোথায়ও বিচার পাচ্ছিনা। বিচারের বানী যেন নিরবে কাঁদে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এ ঘটনাটি উদঘাটনে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা