নবীগঞ্জে ফ্রান্স প্রবাসীর বাড়িসহ ৩ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি! সাড়ে ৪ লক্ষ টাকার মালামাল লুট

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কল্যাণ পুর গ্রামে ফ্রান্স ও পর্তুগাল  প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ ২ লক্ষ টাকা,৬টি মোবাইল ফোন ও দুই লক্ষ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে করে নিয়ে গেছে ৷ ঘটনাটি ঘটেছে ওই গ্রামের প্রবীণ বাউল শিল্পী মতিন সরকারের বাড়িতে।
মতিন সরকার জানান, তাঁর ২ ছেলে প্রবাসে থাকেন। ১ ছেলে আকমল হোসেন ফ্রান্স ও পর্তুগাল থাকেন ইকবাল হোসেন। তিনি বয়সের ভারে নতজানু অবস্থায় তার ছেলেদের প্রবাস থেকে পাঠানো টাকা দিয়ে নতুন বাড়ী জোয়ালভাঙ্গা হাওরের নিকটে বানানোর কাজ করছেন৷ গত শনিবার দিবাগত রাত প্রায় ২টার দিকে একদল মুখোশধারী ডাকাত দল তার বাড়িতে হানা দেয়। তারা ঘরে প্রবেশ করে কোনো কিছু বুঝে উঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে তিনিসহ তার পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে ডাকাতি করে।
তার ঘরে রক্ষিত ২ লক্ষ টাকা, ২ ভরি স্বর্ণালংকার ও ৫টি এন্ড্রয়েড মোবাইল ফোন সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে ডাকাতদল নিয়ে গেছে বলে তিনি জানান।
এদিকে এই বাড়িতে ডাকাতি শেষে হাওরে লিটন মিয়ার হাঁসের ফার্মে হানা দিয়ে মালিক লিটন মিয়া( ৪০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১৫ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায় ডাকাতদল৷ সে বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছে৷
অপরদিকে পাশ্ববর্তী ফখর উদ্দীনের বাড়িতেও হানা দেয় তারা। তবে ডাকাতরা কোনো মালামাল নিতে পারেনি। মাইকে ঘোষণা দেবার  সাথে সাথেই হাওর দিয়ে পালিয়ে যায়৷
এঘটনায় নবীগঞ্জ থানার সাব-ইন্সফেক্টর স্বপন সরকার বলেন, আমরা বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা