নবীগঞ্জে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :হবিগঞ্জের নবীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে চলতি রবি মৌসুমে বিনামূল্যে গম, সরিষাসহ বিভিন্ন ধরনের রবি শস্য বীজ ও সার বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৩৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃকদের মধ্যে বিনামূল্যের বীজ ও সার বিতরণের উদ্ভোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ারের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,উপজেলা কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম।

২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে ১৩৫০ জন প্রান্তিক কৃষকদের মধ্যে সূর্যমূখী ১৫০ জন,সরিষা ১০০০,ভূট্রা ১০০ ও গম ১০০ জনের মধ্যে বিতরণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা